টিকটক ভিডিও বানানো, ছেলেদের সাথে টুরে যাওয়া মেয়েরা স্ত্রী হিসাবে কেমন ? কেনো এদের ছুড়ে ফেলবেন?

 টিকটক করে, এরকম মেয়েরা পাত্রী হিসেবে ডিসকলিফাইড এটা অন্তত সাধারণ জনসমাজও মেনে নিয়েছে। ঠিক সেভাবে যেসব মেয়েরা ছেলেদের সাথে দূর-দুরান্ত ট্রিপে যায়, তারাও যে পাত্রী হিসেবে ডিসকলিফাইড এবং ক্ষতিকর তা জনসমাজে ভালোভাবে ছড়িয়ে দিতে হবে।


টিক টক মেয়েরা এমনিতেই লুজ চরিত্রের হয়


ট্যুরে গিয়ে বিভিন্ন ছেলের সাথে ছবিগুলোই, পরবর্তী দাম্পত্য কলহের জন্য যথেষ্ঠ। আর আজকাল তো অনেকে হিজাব পরে, কিংবা অন্য কোন ইসলামী লিবাস পরেও ট্যুর দেয়। এজন্য এগুলো দেখেই কনভিন্স হওয়া উচিত না। মাহরাম ছাড়া সফর, আর ফ্রি মিক্সিং হারাম। আমরা যারা মুসলিমরা এগুলো মেইন্টেইন করছি না, এগুলোর আযাব আমাদের জন্য দুনিয়াতেই শুরু হয়ে যাচ্ছে।
.
আমাদের বাবা-মা এবং অভিভাবকদের এরকম উদাসীনতা হচ্ছে একরকম অপরাধ, চরম অপরাধ৷ তাদের শাস্তি পাওয়া উচিত। তারা পায়ও, কিন্তু শিক্ষা নেয় না৷ তাদের ছেলে-মেয়েরা ফ্রি-মিক্সিং করছে, তারপর ট্যুর দিচ্ছে অন্য ননমাহরামের সাথে। আবার এদিকে ওনারা তৃপ্তির ঢেঁকুর তুলছে, আমার ছেলে তো "ইসলামিক মাইন্ডের", আমার মেয়ে তো হিজাব করে! ওরা যে ট্যুরে গিয়ে ননমাহরামের সাথে ছবি তুলে, সেগুলো আবার আপলোডও করে হারাম কাজের সাক্ষী রেখে যাচ্ছে, সেই খবর আছে?
.
হারাম কাজ বলতে আমি ব্যভিচারের অভিযোগ করি নি। ফ্রি মিক্সিং আর মাহরাম ছাড়া সফর এগুলো নিজেরাই ভিন্ন ভিন্ন দুইটি হারাম। যেহেতু অনেকে ব্যভিচারের অভিযোগ দিচ্ছি কিনা ভেবে ফেলতে পারে, এর অর্থ হল, এসব ক্ষেত্রে ব্যভিচারের পথও সহজ থাকে।
.
একবার চিন্তা করুন, বিয়ের পর দেখলেন আপনার বউ তার ছেলে বন্ধুদের সাথে তোলা ছবিগুলো, আপনার গাইরাতে লাগবে না? বোনদের ব্যাপারেও সেইম কথা। সিম্পস কতগুলা আছে, এরা শুধু মেয়েদের সাথে ফ্রি-মিক্সিং ট্যুরেই পাওয়া যায়। এরকম সিম্পসগুলার সাথে আপনার বউ ট্যুর করে এগুলো কি আপনি সহ্য করতে পারবেন? তাহলে এদেরকে বিয়ে করবেন না। যদি অতি দরকারও হয়, তাহলে তাদের এসব কাজের জন্য তারা অনুতপ্ত কিনা, তাওবা করছে কিনা সেটা ভালো করে জেনে নিন। নতুবা বিয়ে না করে থাকুন অন্তত। কারণ বিয়ের পর পর-পুরুষের সাথে আপনার স্ত্রীর এরকম যোগাযোগের ঘটনাগুলো আপনাকে খুব কষ্ট দিবে।
.

আর এসব পাত্র-পাত্রী এসবের কারণে রিজেক্ট করেও সমাজে দৃষ্টান্ত স্থাপন করা উচিত যে, যারা এমন করে তারা চারিত্রিক ভাবে বেটার না, কারণ তারা সুস্পষ্ট হারামকে এমন ভাবে উৎযাপন করছে যেন তা হালাল। যদিও তারা নামায পড়ে, এমনকি হিজাবও করে... এমনকি কোন ইসলামী সংগঠন করলেও, তারা আসলে জাহিলিয়াতেই আছে! এরকম ইসলামী সংগঠনগুলোকে প্রশ্নবিদ্ধ করতে হবে, জবাবদিহি করতে হবে, যারা তাদের কর্মীদের বিভিন্ন সামাজিক কাজে অংশগ্রহণের নামে ফ্রি-মিক্সিং করায়। তারপর আবার সেগুলোর ছবি তুলে প্রমাণ রাখে, আপলোড করে অন্যদেরও উদ্ভুদ্ধ করে যেন তা হালাল। এদেরকে অবশ্যই প্রশ্নবিদ্ধ করতে হবে, এদের সেইফ এক্সিট দেয়া যাবে না।
.
ফ্রি মিক্সিং গ্রুপগুলাতে গিয়া পোস্ট দিতে হবে। আগে তো ধরেন ক্লাসমেট কিংবা কলিগদের সাথে ফ্রি মিক্সিং চলতো। এখন তো ফেসবুক গ্রুপ গুলোতে অচেনা-অজানা মানুষদের সাথেও পোলাপান ট্যুর দিতে চলে যায়! এগুলোর বিরুদ্ধে শক্ত একটা আঘাত আনতে হবে। তাদের মনগুলো ভেঙে চৌচির হয়ে যাক। তাদের অন্তরগুলো বিষিয়ে যাক। তারা ভ্রমনের আনন্দ উপভোগ না করুক। তারা আল্লাহর সৃষ্টির সৌন্দর্য্য দেখার নাম করে যেন আল্লাহর অবাধ্যতাকে গ্রহণযোগ্য মনে না করুক।
-Ibn Mazhar
Next Post Previous Post